মোস্তফা কামাল, কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ আওয়ামী লীগ এর অন্যতম বর্ষীয়ান রাজনীতিবিদ, কেশবপুর উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম ঘাড়ের ব্যাথাজনিত কারণে অসুস্থ্য ।

পারিবারিক সূত্রে জানা যায়, ঘাড়ের ব্যাথাজনিত কারণে ডাক্তারদের পরামর্শ অনুযায়ী ১৬/১৭ দিন বাড়ীতে চিকিৎসাধীন থাকার পর খুলনা শহীদ শেখ আবু নাসের হাসপাতালের ডাক্তারদের পরামর্শে গত সোমবার (২৮ জুন) সাংবাদিক বান্ধব কেশবপুর উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। সেখানে অবস্থার বিশেষ উন্নতি না হওয়ায় আরও উন্নত চিকিৎসার জন্য সম্প্রতি তিনি ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এই যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম জীবনকে বাজী রেখে দেশ রক্ষায় ঝাঁপিয়ে পড়েছিলেন। একজন মুক্তিযোদ্ধার প্রতি সকলের ভক্তি, শ্রদ্ধা, ভালবাসা প্রত্যেক দেশপ্রেমিকের আছে। তিনি যাতে দ্রুত সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনযাপন করতে পারেন এবং কেশবপুরবাসীকে মনেপ্রাণে খেদমত করতে পারেন তারজন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলামের বড় ছেলে ২নং সাগরদাঁড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী মোস্তাফিজুল ইসলাম মুক্ত বলেন, আমি আমার এলাকায় সবার কাছে হাত জোড় করে দোয়া কামনা করছি আপনারা আমার আব্বার জন্য দোয়া করবেন আল্লাহ পাক যেন আমার আব্বাকে সুস্থতা দান করেন ।

যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলামের ছোট ছেলে কেশবপুর উপজেলা ছাত্রলীগের আহ্বয়ক কাজী আজহারুল ইসলাম মানিক বলেন, আমার আব্বার জন্য আপনারা সবাই দোয়া করবেন তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারে আমিন।